1. muksudpurbarta@gmail.com : Khondoker Belayet : Khondoker Belayet Hossen
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

গোপালগঞ্জে হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ

  • আপডেট : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১৫৩ জন সংবাদটি পড়েছেন।

গোপালগঞ্জে লুৎফর মোল্লা হত্যা মামলায় তিনজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাকসুদুর রহমান সব আসামির উপস্থিতিতে এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- খুলনার দাকোপ উপজেলার আমতালা গ্রামের শফিউদ্দিন হাওলাদারের ছেলে মফিজুর রহমান ওরফে মফিজ হাওলাদার (৩২), গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার চর কুশলী গ্রামের পান্নু শিকদারের ছেলে আব্দুল্লাহ শিকদার (১৯) ও একই এলাকার মন্টু শিকদারের ছেলে সাজেদুল ইসলাম (২৩)।

মামলার বিবরণে জানা যায়, লুৎফর মোল্লা দীর্ঘ দিন ধরে ব্যবসার জন্য বিভিন্ন লোকজনকে টাকা ধার দিতেন। ঘটনার দিন ২০২১ সালের ৭ অক্টোবর সন্ধ্যায় টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজারে চা পান করতে যান লুৎফর মোল্লা। চা পান শেষে সেখান থেকে পাওনা টাকা নিয়ে একই উপজেলার চরকুশলী গ্রামে যান। রাত ১০টার দিকে লুৎফর রহমানের মোবাইলে একটি কল আসে। এরপর তিনি ফোনে কথা বলতে বলতে সেখান থেকে হেঁটে বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে ওই এলাকার সোলাইমান শিকদারের বাগানের কাছে পৌঁছলে কে বা কাহারা এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম অবস্থায় ফেলে রেখে চলে যায়।

এ ঘটনায় নিহতের ছেলে সজিব মোল্লা বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে সোমবার এ মামলার রায় ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন................

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ:
© All rights reserved © 2015-2023
Customized By JM IT SOLUTION