1. muksudpurbarta@gmail.com : Khondoker Belayet : Khondoker Belayet Hossen
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ৩০

  • আপডেট : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৩ জন সংবাদটি পড়েছেন।

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিদ্যুৎ বিশ্বাসসহ (৫০) হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন শিক্ষার্থী। আহতদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ২০ জন শিক্ষার্থীকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার রাতইল বরাশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিদ্যুৎ বিশ্বাস যশোরের বাঘারপাড়া উপজেলার বাকুড়ী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য। তিনি ওই উপজেলার বাকড়ী গ্রামের গকুল বিশ্বাসের ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদিপ্ত বিশ্বাসকে যশোর জেনারের হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। আহতরা সকলেই ওই স্কুলের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম।

তিনি জানান, যশোরের বাঘারপাড়া উপজেলার বাকুড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ১৭৫ জন শিক্ষার্থীসহ শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা ভাড়া করা তিনটি বাসে বিদ্যালয়ের বার্ষিক শিক্ষাসফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে এসেছিলেন। সন্ধ্যায় ফেরার পথে কাশিয়ানী উপজেলার রাতইল বরাশুর এলাকায় পৌঁছালে শিক্ষা সফরের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে সড়কের পাশে থাকা আইল্যান্ড ও পরে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় প্রায় ৩০ জনের মতো আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন................

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ:
© All rights reserved © 2015-2023
Customized By JM IT SOLUTION