1. : deleted-5Cr3AxJ9 :
  2. muksudpurbarta@gmail.com : Khondoker Belayet : Khondoker Belayet Hossen
  3. jmitsolution24@gmail.com : support :
  4. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

মুকসুদপুরে নিরাপদ মাতৃত্ব দিবস পালন ও জাতীয় ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতিকরন ও পরিকল্পনা সভা

  • আপডেট : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৪১৬ জন সংবাদটি পড়েছেন।

কাজী ওহিদ-
মা ও শিশুর জীবন বাঁচাতে স্বাস্থ্য কেন্দ্রে হবে যেতে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে।
শ‌নিবার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাইহান ইসলাম শোভনের সভাপতিত্বে এবং মেডিকেল অফিসার ডাঃ নিপুন বিশ্বাস সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাবির মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত কুমার সাহা
,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী বিশ্বাস দূর্গা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিয়া,মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সম্পাদ শহিদুল ইসলাম,মুকসুদপুর প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক হাদিউজ্জামান হাদি, প্রেসক্লাবের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, সাংবাদিক মেহের মামুন,সাংবাদিক আমজেদ হোসেন আমোদ প্রমুখ।
অনুষ্ঠান বক্তারা নিরাপদ মাতৃত্ব সম্পর্কে মায়েদের কে সচেতনতা থাকতে ও যথাসময়ে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ারনআহ্বান করেন।
একই সময়ে একই স্থানে উপরোক্ত ব্যক্তিদের উপস্থিতে জাতীয় “এ” প্লাস ক্যাম্পেইন-২০২২ অবহিত করণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। যথাসময়ে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর জন্য আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন................

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ:
© All rights reserved © 2015-2023
Customized By JM IT SOLUTION